খাগড়াছড়িতে জেলারের ওপর হামলা : কাউন্সিলর গ্রেপ্তার

কাউন্সিলর আব্দুল মজিদ
খাগড়াছড়িতে কারাগারের সীমানায় অবৈধভাবে স্থাপনা নির্মাণ কাজে বাধা দিতে গিয়ে দখলদারদের হামলায় জেলার আবু ফাতাহ আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টায় খাগড়াছড়ি কারাগারের ইসলামপুর অংশে এঘটনা ঘটে।
আহত আবু ফাতাহ জানান, গত সোমবার রাতে খাগড়াছড়ি কারাগারে সীমানায় অবৈধ ভাবে অনুপ্রবেশ করে স্থাপনা নির্মাণ করে স্থানীয় কাউন্সিলর আব্দুল মজিদের লোকজন। আজ মঙ্গলবার সকালে কারা পুলিশ নিয়ে তাদের সরে যেতে বললে কাউন্সিলর আব্দুল মজিদসহ দখলদাররা হামলা চালায়। হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত আবু ফাতাহকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় কারা পুলিশ ও থানা পুলিশ মিলে অভিযুক্ত কাউন্সিলরকে আটক করে।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইন-চার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, সরকারি ভূমিতে অনুপ্রবেশ ও সরকারি কাজে বাধা দেয়ার দায়ে জেলার আবু ফাতাহ বাদি হয়ে কাউন্সিলর আব্দুল মজিদসহ অজ্ঞাত ২০ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। আটককৃত আব্দুল মজিদকে আদালতে প্রেরণ করা হয়েছে।
অন্যদিকে, আটককৃত আব্দুল মজিদের নি:শর্ত মুক্তি ও তার ওপর হামলার দায়ে জেল সুপার ও জেলারের শাস্তি দাবি করে খাগড়াছড়ি সদরে বিক্ষোভ মিছিল করে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।