খাগড়াছড়িতে ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম’র ত্রিশ বর্ষপূর্তি উদযাপন

NewsDetails_01

“ঐক্য শিক্ষা প্রগতি,টিএসএফ এর মূলনীতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম,বাংলাদেশ’র ৩ (তিন) দশক পূর্তি উপলক্ষে ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

NewsDetails_03

আজ শুক্রবার (৩০ডিসেম্বর) সকাল ৯টায় জেলা সদরস্থ টাউন হল প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান সড়ক হয়ে খাগড়াপুর মাঠে এসে শেষ হয়। পরে জাতীয় ও পতাকা উত্তোলনের পরপরে বেলুন ও কবুতর উড়িয়ে ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী’র উদ্বোধন করা হয়। এ সময় ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম,বাংলাদেশ,কেন্দ্রীয় কমিটির সভাপতি নয়ন ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিবিসুৎ ত্রিপুরা সুকান্ত।

এ উপলক্ষে সময় আলোচনা সভায় টিএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অঞ্জু লাল ত্রিপুরা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, টিএসএফ’র সিনিয়র সহ-সভাপতি খঞ্জন জ্যোতি ত্রিপুরা।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক,চট্টগ্রাম মহানগর শাখা’র উপ-পরিচালক(অবসরপ্রাপ্ত) দিনাময় রোয়াজা বিটিকেএস ‘র সহ-সভাপতি হিরন জয় ত্রিপুরা,বিটিকেএস’র সহ-সভাপতি বিবিষুৎ ত্রিপুরা সুকান্ত,বিটিকেএস’র সাংগঠনিক সম্পাদক তাপস কুমার ত্রিপুরা, গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা, পেরাছড়া ইউপি চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা,সাম্পারি চ্যারিটি’র চেয়ারম্যান শাপলা দেবী ত্রিপুরা, গুইমারা ইউনিয়নের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা প্রমুখ।

আরও পড়ুন