খাগড়াছড়িতে দুর্গাপূজার সপ্তমীতে বিনামূল্যে চিকিৎসা সেবা

“সেবা নিন, সুস্থ থাকুন” এই প্রতিপাদ্য নিয়ে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ছাত্র-যুব পরিষদের আয়োজনে আজ শনিবার (৫ অক্টোবর) দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দির প্রাঙ্গণে এই কার্যক্রমের উদ্বোধন করেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

সংগঠনের সভাপতি স্বপন ভট্টাচার্য্যরে সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, প্রতিবার দুর্গাপূজার সনাতন ছাত্র-যুব পরিষদ বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন একটি মহৎ উদ্যোগ। এতে এলাকার অনেক অসহায় মানুষ উপকৃত হয়। এই উদ্যোগ সবসময় থাকে এবং এটা আগামীতে আরো বড় পরিসরে করার জন্যও আহ্বান জানান তিনি।

এসময় চিকিৎসা সেবা কার্যক্রমের জন্য পঞ্চাশ হাজার টাকা আর্থিক অনুদান ঘোষণা করেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান।

সভায় বিশেষ অতিথি ছিলেন,পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রম-এর সা: সম্পাদক ও সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য্য, কুমার ভট্টাচার্য, লক্ষ্মী নারায়ণ মন্দির পরিচালনা পর্ষদের সহ-সভাপতি আশীষ ভট্টাচার্য্য, সনাতন ছাত্র-যুব পরিষদের সাবেক সভাপতি শিব শংকর দেব, সমাজসেবক ও ব্যবসায়ী স্বপন দেবনাথ এবং বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ পলাশ নাগ।

আয়োজিত বিনামূল্যে চিকিৎসা সেবা অনুষ্ঠানে ১৪ জন ডাক্তার রোগীদের সেবা দেন।
চিকিৎসা সেবা উদ্বোধন করে সনাতন ছত্র-যুব পরিষদের পক্ষ থেকে সম্মাননা স্মারক দিয়ে ডাক্তারদের বরণ করে নেন অতিথিরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।