খাগড়াছড়িতে নগর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর-এর তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরন প্রকল্পের আওতায় নগর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডি’র নগর উন্নয়ন প্রকল্পের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আনোয়ার হোসেন।
বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি পৌরসভা কার্যালয়ের হলরুমে পৌর মেয়র রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পৌর সভার সচিব পারভিন আক্তার, পৌর কাউন্সিলর ও নগর সমন্বয় কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি আনোয়ার হোসেন, খাগড়াছড়ি পৌরসভার নগর উন্নয়ন কর্মকান্ডের প্রতি সন্তোষ প্রকাশ করে পৌর মেয়রের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।
পরে খাগড়াছড়ি পৌরসভার রাজস্ব অর্থায়নে পরিচালিত কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের ২৭ জন প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র ও সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের ৭ জন প্রশিক্ষণার্থীকে সেলাই মেশিন বিতরণ করা হয়। একই সাথে পৌর শহরের দুস্থ ও অসহায় শীতার্থ ৩২০ পরিবারের মাঝে কম্বল তুলে দেন প্রধান অতিথি।
এর আগে খাগড়াছড়ি পৌরসভায় ইউজিপ-৩ প্রকল্পের আওতায় চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন এলজিইডি’র নগর উন্নয়ন প্রকল্পের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আনোয়ার হোসেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।