খাগড়াছড়িতে নিহত ৭ জনের মরদেহ হস্তান্তর

খাগড়াছড়ির আলুটিলায় ট্রাক চাপায় নিহত সাতজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার বিকেলে ময়নাতদন্ত শেষে তাদেরকে হস্তান্তর করা হয়।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু উপস্থিত ছিলেন। তিনি নিহতের লাশ স্ব-স্ব বাড়িতে নেয়ার জন্য গাড়ি ভাড়া প্রদান করেন।

ট্রাকচাপায় নিহতরা হলেন, মহালছড়ির চোংড়াছড়ি ইউনিয়নের চেহ্লাগ্য মারমার স্ত্রী নেইম্রা মারমা (৪০), তার মেয়ে টুনটুনি মারমা (১২), চলাপ্রু মারমার ছেলে উচনু মারমা (১৮), মংমং মারমার ছেলে মাথিন মারমা (৫), মংক্রক মারমার ছেলে অংক্যচিং মারমা (১৮), মাটিরাঙ্গার তবলছড়ি ইউনিয়নের চাইথইলা মারমার ছেলে পুলু মারমা (১৬) এবং রামগড় উপজেলার নাকাপা ইউনিয়নের কেচু মারমার ছেলে চাইথোয়াইপ্রু মারমা (১৬)।

অপরদিকে মর্মান্তিক ট্রাকচাপায় নিহত ও আহতদের খাগড়াছড়ি সেনা রিজিয়নের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেছে। ১৪ বেঙ্গল রেজিমেন্টের লেফটেন্যান্ট শেখ সাদি আহতদের প্রত্যেককে ৩ হাজার এবং নিহতদের পরিবারকে ৭ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা করেন।

প্রসঙ্গত, ট্রাকচাপায় হতাহতদের সকলেই আলুটিলা ধাতুচৈত্য বৌদ্ধ বিহারের প্রতিষ্ঠাতা ও জনবল বৌদ্ধ বিহারের অধ্যক্ষ ভদন্ত চন্দ্রমনি মহাস্থবির ভান্তের অন্ত্যেষ্টক্রিয়া উপলক্ষ্যে সকাল থেকেই আলুটিলা পর্যটন এলাকায় সমবেত হয়েছিল।

এসময় খাগড়াছড়িগামী একটি ট্রাক (চট্টমেট্রো-ট-১১-৩৮০০) ফুটপাতে চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

পরে স্থানীয় জনগণের সহযোগিতায় সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহত ও নিহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।