খাগড়াছড়িতে পার্বত্য ত্রাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে গুণীজন সংবর্ধনা

“আর্দশ মানবসেবা সবসময়, সবখানে” স্লোগানে খাগড়াছড়িতে র‌্যালী,আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনাসহ নানা আয়োজনে ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে পার্বত্য ত্রাণ ফাউন্ডেশন।

আজ রোববার (১ সেপ্টেম্বর) সংগঠনটির উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউট হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়। পার্বত্য ত্রাণ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি কালায়ন তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন,খাগড়াছড়ির বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও পাজেপ সদস্য জুয়েল চাকমা,সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম,পার্বত্য ভিক্ষু সংঘের কেন্দ্রীয় অর্থ সম্পাদক ভদন্ত জ্ঞান রত্ম থেরো, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মধুমঙ্গল চাকমা, বিশিষ্ট সমাজকর্মী ধীমান খীসা এবং প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক ভদন্ত প্রজ্ঞালোক থেরো প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, সম্প্রীতির বন্ধন অটুট রাখতে জনকল্যাণে আত্মমানবতার সেবার বিকল্প নেই। পার্বত্য চট্টগ্রামে পার্বত্য ত্রাণ ফাউন্ডেশনের তাদের প্রশংসনিয় কার্যক্রমের মাধ্যমে জনকল্যাণে কাজ করে যাচ্ছে। এভাবেই সকলকে আত্মমানবতার সেবায় এগিয়ে আসতে হবে সকলকে।

পাহাড়ের সকল জনগোষ্ঠির মধ্যে সম্প্রীতির বন্ধনকে আরো পার্বত্য ত্রাণ ফাউন্ডেশন কাজ করে যাবে তিনি মন্তব্য করেন। এর আগে স্বেচ্ছাসেবী সামাজিক এ সংগঠনটির পক্ষ থেকে ছবি প্রদর্শনীসহ নানা কর্মসূচী হাতে নেওয়া হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।