খাগড়াছড়িতে পুনাতি খুনীদের শাস্তির দাবিতে মানববন্ধন : আটক ৩ জনকে কারাগারে প্রেরণ

খাগড়াছড়িতে পুনাতি খুনীদের শাস্তির দাবিতে মানববন্ধন
পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে খাগড়াছড়িতে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে শিশু কিশোর মেলা ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট আধঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধন থেকে বক্তারা পুনাতি ত্রিপুরাসহ পাহাড়ে সংগঠিত প্রত্যেকটি ধর্ষণ ও ধর্ষণ পরবর্তী হত্যাকান্ডের সুষ্ঠু বিচার দাবি করেন।
মানববন্ধনে বক্তৃতা করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের স্বাগতম চাকমা, নারী মুক্তি সংঘের সংগঠক কৃষ্টি চাকমা প্রমুখ।
এদিকে, পুনাতি ত্রিপুরা হত্যাকান্ডের ঘটনায় দায়ের হওয়া মামলায় আটক সন্দেহভাজন তিন যুবককে আজ আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত রিমান্ড শুনানীর পরবর্তী তারিখ নির্ধারণ করে আটককৃতদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খান বলেন, পুনাতি ত্রিপুরা হত্যাকান্ডের ঘটনাটি পুলিশ গুরুত্বের সাথে তদন্ত করছে। হত্যাকান্ডের বিভিন্ন আলামত উদ্ধার হয়েছে জানিয়ে তদন্তে অগ্রগতির কথা জানান তিনি।
উল্লেখ্য, গত ২৮ জুলাই রাতে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার নয়মাইল এলাকার বাড়ি নিচের জঙ্গল থেকে পুনাতি ত্রিপুরার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। নৃশংস এ হত্যাকান্ডে খাগড়াছড়িসহ সারাদেশে ক্ষোভ বিরাজ করছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।