খাগড়াছড়িতে প্রতিবন্ধী বোধিপ্রিয় চাকমার পাশে সেনাবাহিনী

শারিরীক প্রতিবন্ধী বোধিপ্রিয় চাকমার পাশে দাড়িয়েছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন
সদ্য এসএসসি উত্তীর্ন শারিরীক প্রতিবন্ধী বোধিপ্রিয় চাকমার পাশে দাড়িয়েছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন। মঙ্গলবার দুপুর ১২টায় বোধিপ্রিয়’র হাতে এক কালীন নগদ অর্থ তুলে দেয়া হয়। প্রতিভাবান এই ডাব বিক্রেতা বোধিপ্রিয় চাকমাকে এককালীন আর্থিক সহায়তা প্রদানসহ উচ্চ শিক্ষার দায়িত্ব ভার গ্রহণ করেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জি-২) মুজাহিদুল ইসলাম ও ১৪ বেঙ্গলের উপঅধিনায়ক মেজর শুভ ইসলাম। খাগড়াছড়ি সদর জোনের আওতাধীন পানছড়ি সাব জোনের অধীনস্থ মডেল উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল ইলেকট্রিক বিভাগ থেকে বোধপ্রিয় জিপিএ ৪.০৭ পেয়ে প্রতিবন্ধী এই যুবক আলোড়ন সৃষ্টি করে। সে পানছড়ির ৫নং উল্টাছড়ি ইউনিয়নের সুতাকর্ম্মাপাড়া গ্রামের মৃত সুকুমার চাকমা ও বিনা চাকমার ছেলে।
বোধিপ্রিয় চাকমা শারিরীক প্রতিবন্ধী হয়েও সফলতা অর্জন করে সকলের মধ্যে সাড়া ফেলে। বিষয়টি দৃষ্টি গোচর হয় খাগড়াছড়ি সেনা রিজিয়নের। ফলে তার বড় হওয়ার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে তার পাশে দাড়িয়ে সকল ব্যয় বহনসহ তার লক্ষ অর্জনে প্রতিশ্রুতি দেন রিজিয়ন কমান্ডার।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।