খাগড়াছড়িতে বাংলাভিশনের ১১তম বর্ষপূর্তি পালিত

খাগড়াছড়িতে বাংলাভিশনের ১১তম বর্ষপূর্তির শোভাযাত্রা
পাহাড়,নদী আর ঝর্ণার ছড়াছড়ি পার্বত্য খাগড়াছড়িতে বর্ণিল ও বর্ণাঢ্য এবং উৎসব মুখর পরিবেশে দেশের অন্যতম জনপ্রিয় টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের ১১তম বর্ষপূতি পালিত হয়েছে।
শুক্রবার সকালে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। বিভিন্ন জাতি-গোষ্ঠীর বর্ণিল র‌্যালীটি শহরের প্রধান সড়ক ঘুরে খাগড়াছড়ি প্রেসক্লাবে বাংলাভিশনের বর্ষপূর্তির কেক কাটা ও আলোচনা সভা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অনুভ‚তি প্রকাশ করেন খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে.কর্ণেল জি এম সোহাগ, ,পুলিশ সুপার আলী আহমেদ খান, খাগড়াছড়ি রিজিয়নের ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ মুজাহিদুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক এটি এম কাউছার হোসেন,খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূইয়া, শহর সমাজ সেবা কর্মকর্তা রোকেয়া বেগম,খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক মো: শানে আলম ও খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার মহসীন হোসেন তালুকদার।
খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন,সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম,খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু তাহের মোহাম্মদ ও স্বাগত বক্তব্য রাখেন,বাংলাভিশনের স্থানীয় প্রতিনিধি এইচ এম প্রফুল্ল।
অনুভ‚তি প্রকাশ করতে গিয়ে গিয়ে অতিথিরা বলেন, বাংলাভিশন গত ১১ বছর ধরে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মানসম্মত অনুষ্ঠানসহ দেশের ঐতিহ্য সংস্কৃতি ধারন করে তথ্য প্রবাহের গতিশীল ধারায় গণতন্ত্র,রাজনীতি,উন্নয়ন, সম্ভাবনা, জীবন ও সংস্কৃতকে দেশ জুঁড়ে এবং দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বের বিভিন্ন প্রান্তে প্রিয় স্বদেশকে তুলে ধরার মাধ্যমে লক্ষ-কোটি দর্শকের হৃদয় জয় করে নিয়েছে। পাহাড়ের অঞ্চলের অনেক সমস্য্রা কথা তুলে ধরে এলাকার উন্নয়নে সহায়ক ভ‚মিকা রাখছে। অনুষ্ঠানে বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব,সাংস্কৃতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, গত ১১ বছরে অনেক দর্শকের মন কেড়ে নিয়েছে। পাহাড়ের সমস্যা-সম্ভাবনা,শান্তি ও উন্নয়নের চিত্র বার বার বাংলাভিশনে দেখা গেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে বাংলাভিশন আজ এই অবস্থানে পৌছেছে, এ ধারা বাংলাভিশন এ ধারা বাংলাভিশন অব্যাহত রাখবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।