খাগড়াছড়িতে বাস উল্টে ২০ পর্যটক আহত

খাগড়াছড়িতে পর্যটকবাহী বাস উল্টে ২০ জন আহত হয়েছে। গত মঙ্গলবার (৩ নভেম্বর) রাত ৮ টায় খাগড়াছড়ি-ঢাকা সড়কের মাটিরাঙ্গার সাপমারা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের সবাই ঢাকার বিভিন্ন এলাকার বাসিন্দা। খাগড়াছড়ি ও সাজেকের পর্যটনকেন্দ্র দেখে ঢাকায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনায় কবলিত বাসের যাত্রীরা জানান, সাজেক থেকে ঘুরে খাগড়াছড়ির আলুটিলা সুড়ঙ্গ দেখতে যায়। রাত সাড়ে ৭ টার দিকে আলুটিলা থেকে বের হয়ে ঢাকার উদ্দেশে যাওয়ার পথে পাহাড়ী পথে বাস উল্টে হতাহতের ঘটনা ঘটে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলী জানান, পর্যটকবাহী ওই বাসে ৫০ জনের মতো যাত্রী ছিল। পাহাড় নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে হতাহতের ঘটনা ঘটে। আহতরা মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

খাগড়াছড়ি সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শিমুল কর জানান, আহতদের মাথা, হাত পা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত রয়েছে। একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।