খাগড়াছড়িতে বিদ্যুৎ সংযোগ লাইন উদ্বোধন করলেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়িতে বিদ্যুৎ সংযোগ লাইন উদ্বোধন করছেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা
“শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” স্লোগানে খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলায় নতুন ৪ কিলোমিটার বিদ্যুৎ সংযোগ স্থাপনের উদ্বোধন করেছেন খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।
বুধবার মাটিরাঙা উপজেলা প্রশাসন ও বিদ্যুৎ সরবরাহ দপ্তরের আয়োজনে ১০নং ইসলামপুর, ব্যাঙমারা, সাপমারা আর্মি ক্যাম্প ও সাপমারা বাজার এলাকায় ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত বিদ্যুৎ সংযোগ স্থাপন লাইনের উদ্বোধন করা হয়। এসময় খাগড়াছড়ি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: আবু জাফর, মাটিরাঙা উপেজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরাঙা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরঞ্জয় ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, কল্যাণ মিত্র বড়ুয়া উপস্থিত ছিলেন।
বিদ্যুৎ স্থাপন লাইনের উদ্বোধন শেষে গুইমারা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কংজরী চৌধুরী, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, কল্যাণ মিত্র বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও পাজেপ সদস্য মংক্যচিং চৌধুরী সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।