খাগড়াছড়িতে ভিক্ষুকরা পেলেন আর্থিক সহায়তা প্রদান

খাগড়াছড়ি’র ভিক্ষুকদের জীবনমান উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ।
আজ বুধবার (৫মে ২০২১খ্রিঃ) সকালে সাড়ে ১১টায় জেলা শহরের ঈদগাহ্ ময়দানে আয়োজিত আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি।

বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের জীবনমান উন্নয়ন উপ-খাতের বরাদ্দ হতে অনুষ্ঠানে খাগড়াছড়ি পৌর এলাকার ৮৫টি ভিক্ষুক পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন খাগড়াছড়ির সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

আর্থিক বিতরণ কালে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, ‘বর্তমান সরকার দেশের দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে নানাভাবে চেষ্টা করে যাচ্ছে।’ অন্যের ক্ষতি না করে উপকার করার আহবান জানান তিনি। এছাড়া কোভিড-১৯ প্রতিরোধে মুখে মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনাসমূহ মেনে চলার অনুরোধ করেন।

এসময় খাগড়াছড়ি পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, পার্বত্য জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, খাগাছড়ি জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম, দৈনিক অরণ্য বার্তার সম্পাদক প্রবীণ সাংবাদিক চৌধুরী আতাউর রহমান রানাসহ পৌর কাউন্সিলর ও স্থানীয় গণ্যমান্য উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।