খাগড়াছড়িতে ‘ভুতুড়ে মোবাইল কলের আতংক’ !

%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%ac%e0%a6%be%e0%a6%87%e0%a6%b2-0খাগড়াছড়ির প্রত্যন্ত গ্রাম থেকে শুরু করে শহরতলীতে ছড়িয়ে পড়েছে মোবাইল ফোন কল রিসিভ আতংক। অজ্ঞাত নাম্বার থেকে আসা ফোন রিসিভ করার সাথে সাথে অজ্ঞান হয়ে পড়ছে ও নাক-মুখ দিয়ে রক্ত পড়ছে এমন গুজবে খাগড়াছড়ির জনমনে আতংক ছড়িয়ে পড়েছে। তবে চিকিৎসকরা বলছেন এটা এক ধরনের মনস্তাত্বিক রোগ, এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

অজ্ঞাত নাম্বার থেকে আসা ফোন রিসিভ করে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির ঘটনাও ঘটেছে। বৃহস্পতিবার সকালের দিকে অজ্ঞাত নাম্বার থেকে আসা ফোন রিসিভ করে অসুস্থ হয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি হয়েছে সোনাগোলা চাকমা নামে এক স্কুল ছাত্র। সে ভাইবোনছড়া এলাকার মনিপাড়া গ্রামের নিরোদ কুমার চাকমার ছেলে।

স্কুল ছাত্র সোনাগোলা চাকমা জানায় ভোর ৬টার দিকে স্কুলে যাওয়ার জন্য মোবাইলে সময় দেখতে গেলে ফোনটি বেজে উঠে। এমন সময় সে ফোন রিসিভ করার সাথে সাথে তাকে প্রচন্ড ঝাকুনি দেয়। এসময় তার পুরো হাত-পা অবশ হয়ে ঝিম ঝিম করতে থাকে।

এ ঘটনায় আতংকিত না হওয়ার পরামর্শ দিয়ে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা: নয়ন ময় ত্রিপুরা বলেন, হয়তো প্রাইভেট পড়তে যাওয়ার বিষয়টি তার উপর মনস্তাত্বিক প্রভাব ফেলেছে, তাই এমনটা ঘটেছে। তবে সকালে হঠাৎ ঘুম থেকে উঠার কারণে তার হাত-পা ঝিমঝিম করার কারনেও সে অসুস্থ হয়ে পড়তে পারে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।