খাগড়াছড়িতে যাদের মনোনয়নপত্র বাতিল হলো

NewsDetails_01

খাগড়াছড়ি ২৯৮ আসনে বিএনপির মনোনীত প্রার্থী আবদুল ওয়াদুদ ভূইয়া, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী যতীন্দ্র লাল ত্রিপুরা, সমীর দত্ত চাকমা, ইউপিডিএফ(প্রসীত)মনোনীত প্রার্থী সচিব চাকমা ও নতুন কুমার চাকমার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলাম।
আজ রবিবার খাগড়াছড়ি জেলা প্রশাসনের কার্যালয়ে বাছাই শেষে অপর ৬ জনের মনোনয়ন বৈধ বলে ঘোষনা করা হয় বলে জানান রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলাম।
মনোনয়নপত্র বাছাইয়ের আইনী জটিলতার কারণে বিএনপির মনোনীত প্রার্থী আবদুল ওয়াদুদ ভূইয়ার মনোনয়ন পত্র বাতিল করা হয়। অপর দিকে দলীয় প্রধানের স্বাক্ষরিত মনোনয়নপত্র না থাকায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী যতীন্দ্র লাল ত্রিপুরা, সমীর দত্ত চাকমা ও মনোনয়নপত্রের সাথে দাখিলকৃত এক শতাংশ ভোটারের তথ্য সঠিক প্রমাণিত না হওয়ায় ইউপিডিএফ(প্রসীত) প্রার্থী সচিব চাকমা ও নতুন কুমার চাকমার মনোনয়ন বাতিল করা হয়।
যাদের মনোনয়নপত্র বৈধ হয়েছে, তারা হলেন, আওয়ামীলীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা, বিএনপির প্রার্থী মো. শহীদুল ইসলাম ফরহাদ, সমীরণ দেওয়ান, গণফোরামের প্রার্থী আমজাদ হোসেন চৌধুরী, ইসলামী আন্দোলনের আব্দুল জব্বার গাজী,জাপা প্রার্থী সোলায়মান আলম শেঠ।

আরও পড়ুন