খাগড়াছড়িতে যুবদলের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খাগড়াছড়িতে যুবদলের  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
খাগড়াছড়িতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
পুলিশের বাঁধার মধ্য দিয়েই খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে খাগড়াছড়ি জেলা যুবদল।দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালের দিকে র‍্যালী ও জিয়াউর রহমানের ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পন করতে চাইলে পুলিশী বাধার মুখে জেলা বিএনপির কার্যালয়ের সম্মুখে কেক কাটা ও অালোচনা সভার মাধ্যমে শেষ হয় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যুবদলের নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা।

খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল অালম সবুজ এর সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এমএন অাবছার, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলসহ জেলা বিএনপি ও যুবদল নেতৃবৃন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

অালোচনা সভায় বক্তারা অভিযোগ করে বলেন, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পন করতে দেয়নি সরকারের পুলিশ বাহিনী। এমন শান্তিপূর্ণ অনুষ্ঠানে সরকারের পুলিশ বাহিনীর বাধার তীব্র নিন্দা জানিয়ে আরো বলেন, অান্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদী সরকারের পতন ঘটানো হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।