খাগড়াছড়িতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক আটক

খাগড়াছড়ি সদরের উত্তর গঞ্জপাড়া এলাকায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রফিকুল ইসলাম নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাত সাড়ে ১১টায় গঞ্জপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত রফিকুল ইসলাম জেলা সদরের মাইসছড়ি ইউনিয়নের জয়সেন পাড়ার মোয়াজ্জেম হোসেন ছেলে। আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গতকাল সোমবার বিকেলে উত্তর গঞ্জপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম তার প্রতিবেশী এক শিশুকে প্রথম শ্রেণীতে ভর্তি করে নতুন বই দেয়ার প্রলোভনে বিদ্যালয়ের অফিস কক্ষে নিয়ে যায়। অফিস কক্ষে শিশুটিকে ধর্ষণের চেষ্টাকালে তার চিৎকারে লোকজন গিয়ে প্রধান শিক্ষককে আটক করে পুলিশে সোর্পদ করে। এঘটনায় শিশুর মা বাদি হয়ে খাগড়াছড়ি সদর থানায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সদর হাসপাতালে শিশুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, অভিযুক্ত প্রধান শিক্ষক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ চেষ্টার স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।
খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: নয়নময় ত্রিপুরা বলেন, শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। মেডিকেল বোর্ড প্রতিবেদন জমা দিবেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।