খাগড়াছড়িতে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস এর উদ্বোধন

NewsDetails_01

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা’র উদ্যোগে শেখ কামাল ২য় বাংলাদেশযুব গেমস ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (০৭জানুয়ারি) সকাল ১০ টায় খাগড়াছড়ি স্টেডিয়ামে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ আসরে জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা.এমপি।

NewsDetails_03

এ খেলা খাগড়াছড়ি সদর, গুইমারা, রামগড় উপজেলা, দীঘনালা, মানিকছড়ি, মাটিরাঙ্গা, পানছড়ি, মহালছড়ি, লক্ষীছড়ি মোট ৯ উপজেলা থেকে ফুটবল, কারাতে, কাবাডি, দাবা, ব্যাডমিন্টন ও
অ্যাথলেটিক্স ইভেন্টে সর্বমোট ৪ শ ৩৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। খাগড়াছড়ি জেলায় শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ আসরে ফুটবল ইভেন্টে ৬ টি টিম অংশ নিচ্ছে। কাবাডি ইভেন্টে ৬ টি টিম এবং ব্যাডমিন্টন, দাবা, কারাতে ও অ্যাথলেটিক্সের একক ও দ্বৈত টিম অংশ নিচ্ছে। 

উদ্বোধনকালে জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক ড. সিরাজউদ্দিন মোঃ আলমগীরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন