খাগড়াছড়িতে শ্রমিক লীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

খাগড়াছড়ি জেলা শ্রমিক লীগের যুগ্ম আহব্বায়ক সুরুজ মিয়ার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ
খাগড়াছড়ি জেলা শ্রমিক লীগের যুগ্ম আহব্বায়ক সুরুজ মিয়ার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও দলটির সহযোগী সংগঠন। বুধবার বেলা সাড়ে ১০টায় জেলা সদরের কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের একাংশের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে গিয়ে বিক্ষোভ সমাবেশ করা হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির হোসেন খান এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুই প্রু চৌধুরী অপু।
এসময় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাহাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক জুয়েল চাকমা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। বক্তারা, সুরুজ মিয়ার ওপর হামলাকারীদের সন্ত্রাসী অ্যাখ্যা দিয়ে ২৪ ঘন্টার মধ্যে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার অনুরোধ জানান।
প্রসঙ্গত, ১লা আগস্ট শোক র‌্যালীতে অংশগ্রহণ করে বাড়ি ফেরার পথে জেলা সদরের উত্তর গঞ্জপাড়া এলাকায় জেলা আওয়ামী শ্রমিক লীগের যুগ্ম আহব্বায়ক সুরুজ মিয়ার ওপর হামলা করে সন্ত্রাসীরা। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।