খাগড়াছড়িতে সন্ত্রাসীদের চাঁদাবাজিতে সর্বস্ব হারাচ্ছে ব্যবসায়ীরা !

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় সন্ত্রাস ও চাঁদাবাজীর বিরুদ্ধে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে দীঘিনালার বাবুছড়া বাজারে সাধারণ উপজেলাবাসীর ব্যানারে বিক্ষোভ মিছিল এবং সন্ত্রাস ও চাঁদাবাজ বিরোধী সমাবেশের আয়োজন করা হয়।

বাবুছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমার প্রজ্ঞা জ্যোতি চাকমার সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা কাঠ ব্যবসায়ী সমিতির উপদেষ্টা জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. শওকত ও সদস্য মুজিবুর রহমান প্রমুখ।

বক্তরা অভিযোগ করে বলেন,ইউপিডিএফসহ আঞ্চলিক সংগঠনগুলোর বেপরোয়া চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যক্রমে সাধারণ ব্যবসায়ীদের নাভিশ্বাস উঠেছে। সন্ত্রাসীদের যদি প্রতিহত করা না যায় তাহলে ক্ষুদ্র ব্যবসায়ীরা সর্বস্ব হারাবে বলে আশঙ্কা করে অবিলম্বে গত ১৮ জানুয়ারী দীঘিনালার বাবুছড়ায় কাঠবাহী ট্রাক্টরে অগ্নিসংযোগের সাথে জড়িতদের আইনের আওতায় না হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুশিঁয়ারী দেন।

প্রসঙ্গত, গত ১৮ জানুয়ারী সন্ধ্যায় বাবুছড়া থেকে কাঠ পরিবহনের সময় দাবিকৃত চাঁদা না পেয়ে ট্রাক্টরে অগ্নিসংযোগ ও শ্রমিকদের ওপর এলোপাঁতাড়ি গুলি ছুঁড়ে সন্ত্রাসীরা। এ ঘটনায় ব্যবসায়ীরা ইউপিডিএফ প্রসীত গ্রুপকে দায়ী করছে।

আরও পড়ুন
Loading...