খাগড়াছড়িতে সাংবাদিক নিপীড়নের সমালোচনা করলেন কুজেন্দ্র লাল : ত্রিপুরা এমপি

দৈনিক ইত্তেফাকের ৬৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
খাগড়াছড়িতে সাংবাদিক নিপীড়নের সমালোচনা করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি জেলা শহরের প্রাণকেন্দ্রে মুক্তিযুদ্ধের বিজয় মেলার নামে সর্বনাশা হাউজি খেলা এবং লটারী পরিচালনার ধৃষ্টতা নিয়ে উস্মা প্রকাশ করেন।

দৈনিক ইত্তেফাকের ৬৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। একই সাথে দেশের ১৬ কোটি মানুষের কাছে এ সব চিত্র তুলে ধরতেও সাংবাদিকদের অনুরোধ জানান তিনি ।

সাংবাদিকদের সকল ভয়-ভীতির উর্ধ্বে উঠে তাদের লেখনির মাধ্যমে অন্যায়, অবিচার ও অনিয়মের বিরুদ্ধে জনমত গড়ে তোলারও আহবান জানান সংসদ সংসদ্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি তরুন কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক ড. গোফরান ফারুকী,
অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া ও খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. নুরুল আযম প্রমুখ বক্তব্য রাখেন।

তিনি খাগড়াছড়ি শহরে ব্যাটারিচালিত অটোরিকশা থেকে দৈনিক কয়েক হাজার টাকার চাঁদাবাজি, সাংবাদিকসহ সাধারণ মানুষকে অপমান-অপদস্ত এবং হাইস্কুল মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলার নামে অপকর্মের বিষয়ে সভায় উপস্থিত উর্ধ্বতন দুই সরকারী কর্মকর্তার কাছেও জানতে চান।

মুজিবাদর্শের বর্তমান সরকার গণতান্ত্রিক মূল্যবোধে বিশ্বাসী উল্লেখ করে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, যাঁরা সাংবাদিকসহ সাধারণ মানুষের অধিকার লঙ্ঘন করছে তারা মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী। অনুষ্ঠানে দৈনিক ইত্তেফাকের বিভিন্ন উপজেলা প্রতিনিধি ছাড়াও বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ জেলা শহরের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Kcc Hemal বলেছেন

    সাংবাদিক নিপীড়নের বিষয়ে প্রতিবাদ হয়, আলোচনা বা বক্তব্য হতে পারে, সমালোচনা শব্দটি ব্যবহার করা সমুচীন হবে কি?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।