খাগড়াছড়িতে সেনাবাহিনীর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

শান্তি সম্প্রীতি উন্নয়নে আজ রোববার খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে সেনাবাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে পাহাড়ের শান্তিপূর্ণ অবস্থান ও স্থিতিশীলতা বজায় রাখতে একে অপরের সহযোগিতাপূর্ন সম্পর্ক অটুট রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়। বাংলাদেশ সেনাবাহিনী ৩০ বীর খাগড়াছড়ি সদর জোনের উপ-অধিনায়ক মেজর মো: রিয়াদুল ইসলাম সভায় সদর জোনের কার্যক্রম অবহিত করেন।

এর আগে জোন মাঠে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার (অধিনায়ক) লে: কর্ণেল সাইফুল ইসলাম সুমন পিএসসি অসহায় দরিদ্র পরিবারের চিকিৎসা, লেখা-পড়াসহ বিভিন্ন কাজের জন্য আর্থিক সহায়তা এবং শতাধিক দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় তিনি, পাহাড়ে দুস্থ ও গরীব অসহায় মানুষের পাশে থেকে তাদের চিকিৎসা সেবা প্রদান, শীতবস্ত্র প্রদান এবং যেকোন সমস্যা সমাধানে আর্থিক সহায়তা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর জোনের মেজর শামীম রহমান, এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন সাকিব সালমান, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) সভাপতি প্রদীপ চৌধুরী, সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, কেইউজে’র সাবেক সভাপতি নুরুল আজম, বাংলাভিশন প্রতিনিধি সাংবাদিক এইচএম প্রফুল্ল, যায়যায় দিন’র স্টাফ রিপোর্টার রিপন সরকার, দেশটিভি প্রতিনিধি মংসাপ্রু মারমা, অবজারভার প্রতিনিধি দুলাল হোসেন, একাত্তর টিভি প্রতিনিধি রূপায়ন তালুকদার, আজকালের খবর প্রতিনিধি আল-মামুন, চ্যানেল টুয়েন্টিফোর’র প্রতিনিধি নুরুচ্ছাফা মানিক এবং প্রতিদিনের সংবাদ প্রতিনিধি শংকর চৌধুরী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।