খাগড়াছড়িতে সেনা অভিযানে দুই চাঁদাবাজ আটক

খাগড়াছড়িতে সেনা অভিযানে আটক দুই চাঁদাবাজ
খাগড়াছড়িতে সেনা অভিযানে আটক দুই চাঁদাবাজ
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুই চাঁদাবাজকে আটক করেছে সেনাবাহিনী। শনিবার সকাল সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা পরশুরামঘাট এলাকার ইন্দ্রমনি পাড়া থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মানিকছড়ির মলংগাপাড়ার উশা প্রু মারমা (৪৫) ও লক্ষীছড়ির আছাছড়ির প্রমেদ চাকমা (১৬)।

নিরাপত্তা বাহিনী সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ৭টার দিকে সেকেন্ড লেফটেন্যান্ট মো: আহাদ রহমান‘র নেতৃত্বে সেনাবাহিনীর একটি টহলদল মাটিরাঙ্গার পরশুরামঘাট এলাকার ইন্দ্রমনি পাড়া এলাকায় চাঁদা আদায়ের প্রস্তুতিকালে আটক করে। আটককৃতরা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) সক্রিয় কর্মী ও চাঁদা কালেক্টর বলে সেনা জ্ঞিাসাবাদে স্বীকার করেছে বলে জানা গেছে।

এসময় তাদের কাছ থেকে বেশকিছু মোবাইল ফোন, একাধিক মোবাইল সিম, দা-ছুরি-খুর, চাঁদা আদায়ের রশিদ, এবং অস্থায়ী ক্যাম্প স্থাপনের নানা সরঞ্জাম উদ্ধার করে। আটককৃতরা দীর্ঘদিন ধরে মাটিরাঙ্গার পরশুরামঘাটসহ বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে আসছে বলে সেনাবাহিনীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।