খাগড়াছড়িতে সেনা অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার

খাগড়াছড়িতে সেনা অভিযানে উদ্ধারকৃত অস্ত্র ও গুলি
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার লেমুছড়ি এলাকায় সেনাবাহিনীর অভিযানে ১টি অত্যাধুনিক কোল্ট রাইফেল, একটি পিস্তল ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
রোববার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহালছড়ি সেনা জোনের অভিযানে এসব গোলাবারুদ উদ্ধার হয়। অভিযানে সেনাবাহিনীর সাথে পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র বাহিনীর সদস্যের গুলি বিনিময় হয় বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর সেনা রিজিয়নের স্টাফ অফিসার(জিটুআই) মেজর মুজাহিদুল ইসলাম।
মেজর মুজাহিদুল ইসলাম আরো জানান, মহালছড়ি জোনের আওতাধীন লেমুছড়ি এলাকার আস্তানায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র(ইউপিডিএফ) সশস্ত্র একটি গ্রুপ অবস্থান করছে সংবাদ পেয়ে জোনের মেজর সালেহ বিন শফি’র নেতৃত্বে রোববার দিবাগত রাত ২টার দিকে অভিযান শুরু হয়। সেনাবাহিনী অভিযাত্রিক দলের ওপর সন্ত্রাসীরা গুলি ছুড়ঁলে আত্মরক্ষার্থে সেনাবাহিনীও ২৬ রাউন্ড গুলি করে। ইউপিডিএফ’র সদস্যরা পালিয়ে গেলেও তাদের আস্তানা থেকে পরিত্যক্তাবস্থায় একটি কোল্ট রাইফেল, একটি পিস্তল ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ্ধ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।
এদিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র(ইউপিডিএফ) এর মুখপাত্র নিরন চাকমা প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এঘটনাকে সাজানো নাটক হিসেবে অবহিত করেছেন।

আরও পড়ুন
Loading...