খাগড়াছড়িতে স্বেচ্ছাব্রতী উজ্জীবক ফোরামের সভাপতি রানা,সম্পাদক ইস্রাফিল

স্বেচ্ছাব্রতী উজ্জীবক ফোরামের সভাপতি রানা,সম্পাদক ইস্রাফিল
খাগড়াছড়ির নেতৃস্থানীয় সামাজিক সংগঠন ‘স্বেচ্ছাব্রতী উজ্জীবক ফোরাম’র দু’বছর মেয়াদী নতুন কমিটি গঠিত হয়েছে। গত বুধবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীতে প্রস্তুতি কমিটির আহবায়ক দুলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ‘সাবজেক্ট কমিটি’র মাধ্যমে সভাপতি-সম্পাদকসহ ১৫ সদস্যের এই কমিটি গঠন করা হয়।
সভায় সংগঠনের অতীত ও ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে বক্তব্য রাখেন, উজ্জীবক ফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা সাংবাদিক প্রদীপ চৌধুরী।
এছাড়া সভায় সাংগঠনিক বিষয়াদি নিয়ে আলোচনায় অংশ নেন, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব নজরুল ইসলাম বাবলু, সাংস্কৃতিক সংগঠক ও কবি প্রভাত তালুকদার, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম, সাবেক নেতৃবৃন্দ মো: রফিক ও রবিউল ইসলাম।
দুই বছর মেয়াদী (২০১৭-২০১৯) নতুন কমিটিতে তরুণ সমাজকর্মী রানা হামিদ-সভাপতি এবং ইস্রাফিল খন্দকার সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।
এছাড়া সহ সভাপতি পদে এস.এম. নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক মো: আরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ মো: সোহাগ, সমাজসেবা সম্পাদক হাফসা বেগম, মহিলা বিষয়ক সম্পাদক খুরশিদা আক্তার, দপ্তর সম্পাদক রাজীব বড়ুয়া, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক মো: আব্দুর রহমান, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক সাবিনা ইয়াছমীন।
এছাড়া নির্বাহী সদস্য হয়েছেন যথাক্রমে মোহাম্মদ মামুন, সাহাজউদ্দিন রুবেল এবং ফারজানা নাসরিন নাজিয়া।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।