খাগড়াছড়িতে হাম আক্রান্ত গ্রামে পুষ্টিকর খাদ্য দিলেন আওয়ামীলীগ নেতা অপু

NewsDetails_01

সাম্প্রতিক সময়ে হামে আক্রান্ত খাগড়াছড়ির পাহাড়ি গ্রামগুলোতে পুষ্টিকর খাদ্য সংকট মোকাবিলায় এগিয়ে এসেছেন জেলা আওয়ামী লীগ নেতা ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু।

তিনি আজ শুক্রবার (১ মে) দুপুরে জেলা সদরের ভাইবোনছড়া ইউনিয়নের সুধন্য কার্বারী পাড়া, কাপতলা পাড়া, ভেজাচন্দ্র পাড়া ও ধনেন্দ্র পাড়ায় শতাধিক পরিবারের মাঝে পুষ্টিকর খাদ্য সামগ্রি বিতরণ করেন।

NewsDetails_03

বিতরণ করা খাদ্য সামগ্রির মধ্যে চাল ছাড়াও আলু, ডাল, পেঁয়াজ, লবন, তেল, সাবান ও ডিম। এরআগেও তিনি রাঙামাটির সাজেক এবং দীঘিনালার হাম আক্রান্ত গ্রামগুলোর মানুষের সহায়তায় ৩টন খাদ্য সামগ্রি দিয়েছেন তিনি।

এসময় জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা ও বিএমএ এর খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক ডা. টুটুল চাকমা, স্থানীয় সংসদ সদস্যের ছেলে ভারতেশ্বর ত্রিপুরা, স্থানীয় ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা, সদর উপজেলা আওয়ামী লীগের সা: সম্পাদক বিশ্বজিত রায় দাশ, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা এবং ভাইবোনছড়া মিলেনিয়াম হাইস্কুলের প্রধান শিক্ষক তাতুমনি চাকমা উপস্থিত ছিলেন।

এসময় আওয়ামী লীগ নেতা অপু চিকিৎসকদের নিয়ে হাম আক্রান্ত গ্রামের শিশুদের পরিস্থিতির খোঁজ খবর নেন এবং তাদের পুষ্টিকর খাবার গ্রহনের ওপর গুরুত্বারোপ করেন। এছাড়াও ব্যক্তি উদ্যোগে খাগড়াছড়ির বিভিন্ন এলাকায় আরো ৮ টন খাদ্য সহায়তা দেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু।

আরও পড়ুন