খাগড়াছড়িতে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন

খাগড়াছড়িতে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন
খাগড়াছড়িতে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরসহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বসতবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান ও মঠ মন্দিরে উগ্র সা¤প্রদায়িক দুস্কৃতকারী চক্রের হামলা, প্রতিমা ভাঙচুরসহ নিরীহ মানুষের উপর নির্যাতনের প্রতিবাদে এবং অপরাধীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে হিন্দু সম্প্রদায়ের একাধিক সংগঠন।

শনিবার সকাল ১০টার দিকে খাগড়াছড়ি জেলা শহরের শাপলা চত্বরে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ, সনাতন সমাজ কল্যাণ পরিষদ, জন্মাষ্ঠমী উদ্যাপন পরিষদ ও সনাতন ছাত্র ও যুব পরিষদের যৌথ ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

সনাতন সমাজ কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সাধারন সম্পাদক তরুন কুমার ভট্টাচার্য, বাংলাদেশ জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের আহবায়ক তপন কান্তি দে, সনাতন সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট বিধান কানুনগো প্রমুখ বক্তব্য রাখেন।

পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি মো: নুরুল আযম, বিসিষ্ট সমাজ সেবক বিনোদন ত্রিপুরাসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ কর্মসূচিতে সংহতি জানিয়ে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

মানববন্ধন শেষে খাগড়াছড়ির জেলা প্রশাসক এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র বরাবরে স্মারকলিপি প্রধান করে পাহাড়ে বসবাসরত হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।