খাগড়াছড়িতে ২ মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

খাগড়াছড়িতে নিহত ২ মোটরসাইকেল আরোহীর লাশ
খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বাস চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ও দুই জন আহত হয়েছে। মঙ্গলবার ভোর ৪টা ৫ মিনিটে মানিকছড়ি থানার নিচে আমতল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ(ওসি) মাঈন উদ্দিন খান। নিহতরা হলো, মহিদুল ইসলাম(৩৩) ও মো: আরিফ(২৫)। বাস চাপায় জামাল উদ্দিন(২৯) ও মিল্টন খান নামে দু’জন আহত হয়েছে। তাদের মধ্যে জামাল উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের বাড়ি গুইমারা উপজেলার জালিয়াপাড়া এলাকায়।
স্থানীয় সূত্রে জানা যায়, খাগড়াছড়ির রামগড় উপজেলার তৈচালা এলাকা থেকে মঙ্গলবার রাতে সংঘবদ্ধ গরু চোরের একটি দল ৪টি গরু নিয়ে পালাচ্ছিল। খবর পেয়ে গুইমারা উপজেলা থেকে তাদের ধাওয়া করা হয়। মানিকছড়ি আমতল এলাকায় বাসটির গতিরোধের চেষ্টা করা হলে তাদের চাপা দিয়ে পালিয়ে যায় মিনি বাসটি।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈন উদ্দিন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মিনি বাস চাপায় মানিকছড়ি থানার নিচে আমতল এলাকায় ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। মিনি বাসটিতে কী ছিল এবং কেন মোটরসাইকেল আরোহীরা বাসটিকে ধাওয়া দিচ্ছিল তার কারণ জানা যায়নি। কয়েক স্থানে বাসটিকে আটক করতে চেয়েও পারা যায়নি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ দু’টি খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
Loading...