খাগড়াছড়িবাসীর সাথে প্রধানমন্ত্রীর মতবিনিময় : বিদ্যুৎতের সাব স্টেশন উদ্বোধন

খাগড়াছড়িবাসীর সাথে প্রধানমন্ত্রীর মতবিনিময়
পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সরকার আন্তরিক। দেশের মূল স্রোতধারা থেকে পিছিয়ে থাকা পার্বত্যাঞ্চলের উন্নয়নে ৫৬৫ কোটি টাকা ব্যয়ে বিদ্যুৎ সঞ্চালন লাইন নির্মাণ ও ৬৮ কোটি টাকা ব্যয়ে দূর্গম এলাকায় সোলার প্যানেল স্থাপনের কাজ চলমান রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার দুপুর সাড়ে ১২টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ৮টি বিদ্যুৎ কেন্দ্র, ২টি উপ বিদ্যুৎ কেন্দ্র ও ২১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন সংযোগের উদ্বোধন শেষে খাগড়াছড়িবাসীর সাথে মতবিনিময়কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।
খাগড়াছড়ির জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা ও সুবিধাভোগীরা প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন।
এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি সেনা রিজিয়ন অধিনায়ক ব্রি: জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ, পুলিশ সুপার আলী আহমদ খানসহ পিডিবি, শীর্ষ স্থানীয় সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খাগড়াছড়ির ঠাকুরছড়া এলাকায় ৫৪ কোটি ৫৭ লক্ষ টাকা ব্যয়ে ১৩২/৩৩ কেভি গ্রীড সাব স্টেশন স্থাপন করে পাওয়ার গ্রীড কোম্পানী বাংলাদেশ। খাগড়াছড়ির ৯ উপজেলাসহ রাঙামাটির ২ উপজেলায় সাব স্টেশন থেকে বিদ্যুৎ সংযোগের আওতায় এসেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।