খাগড়াছড়ির গুইমারা বর্ডার গার্ড হাসপাতালে ফিজিওথেরাপী বিভাগের উদ্বোধন

খাগড়াছড়ির গুইমারা বর্ডার গার্ড হাসপাতালে ফিজিওথেরাপী বিভাগের উদ্বোধন
আধুনিক চিকিৎসা সেবায় নতুন সংযোজন ফিজিওথেরাপী। এই চিকিৎসা সেবার মাধ্যেম কোন প্রকার ঔষধ ছাড়াই সুস্থ হওয়া সম্ভব। তাই সুস্থ থাকার জন্য এ সেবার কোন বিকল্প নেই। রোরবার সকালে খাগড়াছড়ির গুইমারা বর্ডার গার্ড হাসপাতালে ফিজিওথেরাপী বিভাগের উদ্ভোধন এবং গরীব ও দুস্থ রোগীদের জন্য ঔষুধ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।
হাসপাতালের অধিনায়ক লেঃ কর্ণেল আব্দুল ওহাব এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামরুজ্জামান, বিজিবির চট্টগ্রাম রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার কর্ণেল এম.এম আনিসুর রহমান, গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহম্মদ খান, খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. মোঃ শওকত হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে স্থানীয় গরীব ও দুস্থ রোগীদের বিনামূল্য সাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে প্রায় ৬ লক্ষ টাকা অনুদান প্রদান করেন আমন্ত্রিত অতিথিরা। এর আগে ফিজিওথেরাপী বিভাগের উদ্বোধন করে এর অত্যাধুনিক বিভিন্ন যন্ত্রপাতি ঘুরে দেখেন প্রধান অতিথি। গত ১ বছরে স্থানীয় প্রায় ১০ হাজার গরীব ও দুস্থ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে, ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে জানান হাসপাতাল অধিনায়ক।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।