খাগড়াছড়ির ভোটের মাঠে ক্রীড়া সংগঠক জুয়েল চাকমা

জুয়েল চাকমা
অসাম্প্রদায়িক খাগড়াছড়ি ও তারুন্য নির্ভর নেতৃত্ব গড়ে তোলার স্লোগান নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ২৯৮, পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার লড়াইয়ে ভোটের মাঠে নেমেছেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য তরুন আওয়ামলীগ নেতা জুয়েল চাকমা।
দলীয় মনোনয়ন ফরম বিতরনের শেষ দিন রোববার সকালের দিকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে অনুগত কর্মী-সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন ফরম ক্রয় করেন জুয়েল চাকমা। এনিয়ে খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগের ছয়জন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।
এসময় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, সহ-সভাপতি নিবেদীতা রোয়াজা, যুগ্ম-সম্পাদক এমং মারমা,মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রোকন মিয়া ও মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: জিয়াউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগের তরুন নেতা খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমা বলেন, নেত্রী আমাকে মনোনয়ন দিলে আমি নৌকার বিজয় নিশ্চিত করাসহ তার আস্তার প্রতিদান দেবো। তিনি বলেন, দলের একজন তৃনমুল কর্মী হিসেবে দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই মনোনীত করবেন আমি তার পক্ষেই কাজ করবো।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।