খাগড়াছড়ির শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়ালো চট্টগ্রামের ‘পজিটিভ থিংকার্স’

খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে চট্টগ্রাম শহরের ‘পজিটিভ থিংকার্স’। স্বেচ্ছাসেবী এই সংগঠনের উদ্যমী ও স্বেচ্ছাসেবী কর্মীরা শুক্রবার সকালে খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার ব্যাঙমারা এলাকায় প্রায় ৪ শত গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করেছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন। তিনি সমাজের বিত্তবানদের শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।
এসময় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এসএম জিল্লুর রহমান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: মোরশেদুল আলম, মো: শাখাওয়াত হোসেন, রিয়াদ হোসেন, মোহাম্মদ হাসান, মাটিরাঙা থানার ওসি সৈয়দ জাকির হোসেন, মাটিরাঙা সদর ইউপি চেয়ারম্যান হিরণজয় ত্রিপুরা, ‘পজিটিভ থিংকার্স’-এর কো-অর্ডিনেটিং ভলান্টিয়ার জিকু চৌধুরী, ভলান্টিয়ার বিপাশা দাশ, ভলান্টিয়ার মমতাজ জাহান, খাগড়াছড়ি যুব রেড ক্রিসেন্ট-এর ইউনিট প্রধান হাফসা বেগম, সাবেক প্রধান রবিউল ইসলাম, মাটিরাঙা ইউটি প্রধান মো: ফরিদউদ্দিনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সামাজিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
এতে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন প্রত্যেকের হাতে ব্যাগভর্তি ১টি কম্বল, ১টি কানটুপি,২টি হাত মোজা এবং একটি করে ভেসলিন তুলে দেন। এসময় উপকারভোগীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সদূর চট্টগ্রাম শহর থেকে এসে ‘পজিটিভ থিংকার্স’-এর এই উদ্যোগে আন্তরিক সন্তোষ প্রকাশ করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।