খাগড়াছড়ির শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক রাজিব কর

পেশাদারিত্ব ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ আবারও খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন রামগড় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজীব কর।

গত সোমবার খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত জুলাই মাসের সভায় (অপরাধ পর্যালোচনা ও অপারেশনাল) অভিন্ন মানদণ্ডের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসার পুলিশ পরিদর্শক নির্বাচিত হওয়ায় জেলা পুলিশ সুপার আবদুল আজিজ তাকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করেন।

বিচক্ষণ, চৌকস ও বিনয়ী এই কর্মকর্তা কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ এ নিয়ে দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে সম্মননা অর্জন করেন। গত মাসেও তিনি শ্রেষ্ঠ অফিসার পুলিশ পরিদর্শক (তদন্ত) পদক লাভ করেন। তিনি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা পালন, বিরোধ নিষ্পত্তি, অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সাহসিকতার সাথে অর্পিত দ্বায়িত্ব পালনে যথাযথ ভূমিকা রাখছেন।

এ বিষয়ে পরিদর্শক (তদন্ত) রাজীব কর ঊর্ধ্বতন সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ পুরস্কার ভবিষ্যতে সরকারি দায়িত্ব পালনে নিজেকে এবং অন্যান্য পুলিশ সদস্যদেরকে অনুপ্রানীত করবে। আমি সকলের সহযোগিতা কামনা করছি ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের মান উজ্জ্বল করতে পারি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।