খাগড়াছড়ির ৩ ভোট কেন্দ্রে ব্যবহার হবে হেলিকপ্টার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান জেলার মতো খাগড়াছড়ি জেলার তিনটি দুর্গম ভোটকেন্দ্রে যাতায়াতের জন্য হেলিকপ্টার ব্যবহার করা হবে। এ তিনটি কেন্দ্র হলো দীঘিনালা উপজেলার নারাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, লক্ষ্মীছড়ি উপজেলার ফুত্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।
জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, জেলার ৯টি উপজেলায় ৩৮টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা রয়েছে। এই সংসদীয় আসনে পুরুষ ২ লাখ ২৬ হাজার ৬৩৬ এবং নারী ২ লাখ ১৫ হাজার ৩০৭ জন। ভোটকেন্দ্র রয়েছে ১৮৭টি।
দীঘিনালার দুর্গম নারাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চন্দ্রমোহন কার্বারিপাড়া, শ্যামচরণ কার্বারিপাড়া, অশ্মিনী কার্বারিপাড়া, ধীরেন্দ্র মোহনপাড়া, আড়াল্যা কার্বারিপাড়া, অকস্যা কার্বারিপাড়া, দেওয়ান পাড়া, ধারাস চন্দ্র কার্বারিপাড়া, উষারাম কার্বারিপাড়ার ১০৭৮ জন পুরুষ, ৮৭০ জন নারীসহ ১৯৪৮ জন ভোট দেবেন।
এছাড়া লক্ষ্মীছড়ি উপজেলার দুর্গম ফুত্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন কলাবুনিয়া, উল্টাছড়ি পাড়া ও পেকুয়াপাড়ার ৫১৩ জন পুরুষ ও ৪৪২ জন নারী ভোটার এবং শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন শুকনাছড়ি এলাকার ৪৮৪ জন পুরুষ ও ৪৪৬ জন নারী ভোটার।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।