খাগড়াছড়ি আওয়ামীলীগে নতুন চমকের আভাস !

NewsDetails_01

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে কংজরী চৌধুরীর পক্ষে ফেস্টুন
যার বিয়ে তার খবর নাই পাড়া পড়শির ঘুম নাই ! ঘটনাটি আসলে এমনই। শুক্রবার দিবাগত রাতে পৌর শহরের বিভিন্ন স্থানে খাগড়াছড়ি ২৯৮ নং আসনের বাসিন্দাদের ঈদের শুভেচ্ছা জানিয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কংজরী চৌধুরীর ছবি ও শুভেচ্ছা সংবলিত ফেস্টুন ছাঁটানো হয়েছে।
শনিবারের ভোরের আলো ফোটার পর এমন ফেস্টুন দেখে জেলাবাসীর মনে আগামী সংসদ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের রাজনীতিতে নতুন মেরুকরণ সৃষ্টি হচ্ছে বলে ধারণা করা হচ্ছে। শনিবার সকালে খাগড়াছড়ি শহরের শাপলা চত্ত¡র, কলেজ সড়ক, চেঙ্গী স্কোয়ার মোড় ঘুরে দেখা যায়, খাগড়াছড়ি সর্বস্তরের জনসাধারণের ব্যানারে ২৯৮ নং আসনের বাসিন্দাদের ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে কংজরী চৌধুরীর পক্ষে ফেস্টুন ছাঁটানো হয়েছে। ঐসব ফেস্টুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর ঊসেশিং এমপি’র সাথে কংজরী চৌধুরী ছবি শোভা পাচ্ছে ।
ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে কংজরী চৌধুরীর পক্ষে ফেস্টুন
জনশ্রুতি আছে, আগামী সংসদ নির্বাচনে খাগড়াছড়ি আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে কংজরী চৌধুরীর নাম উঠে আসতে পারে বলে আভাস পাওয়া যাচ্ছে। বিভিন্ন সভা সমাবেশ ও উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে গিয়ে আগামী নির্বাচনে আওয়ামীলীগ যাকে মনোনয়ন দিবেন তাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে বলছেন কংজরী চৌধুরী।
বীর মুক্তিযোদ্ধা ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা জানান,শহরের বিভিন্ন স্থানে কংজরী চৌধুরী ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে ফেস্টুন ছাঁটিয়েছে বলে শুনেছি। তবে আমি এখনো তা দেখেনি বিধায় এবিষয়ে কোন মন্তব্য করব না।
যার পক্ষে শুভেচ্ছা জানিয়ে ফেস্টুন ছাটানো হয়েছে সে কংজরী চৌধুরীর এসবের কিছু জানেন না জানিয়ে বলেন, বিষয়টি নিয়ে আমি নিজেই বিব্রতকর অবস্থায় পড়েছি। দলের মূল ¯্রােতের সাথে আমার বিরোধ সৃষ্টি করার জন্য তৃতীয় কোন পক্ষ এ কাজ করেছে।

আরও পড়ুন