খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ উচ্চ শিক্ষা বৃত্তির আবেদন আহবান করেছে

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ২০১৭-১৮ অর্থ বছরে উচ্চ শিক্ষা বৃত্তি প্রদানের লক্ষ্যে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, কৃষি কলেজ, লেদার টেকনোলজি কলেজ, অন্যান্য কলেজসমূহ এবং মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানসমূহে
স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান ও উচ্চ মাধ্যমিক বা সমমান পর্যায়ে অধ্যয়নরত খাগড়াছড়ি পার্বত্য জেলায় স্থায়ীভাবে বসবাসরত বিভিন্ন সম্প্রদায়ের গরীব/মেধাবী ছাত্র-ছাত্রীদের অনলাইনে শিক্ষা বৃত্তির জন্য দরখাস্ত আহবান করেছে। পরিষদের ওয়েবসাইট www.khdc.gov.bd -এ ই-সেবা মেনুতে শিক্ষা বৃত্তি অনলাইনে আবেদনের নিয়মাবলী ((http://khdc.gov.bd/Page/read/198) বাটনে ক্লিক করে এবং তা অনুসুরণপূর্বক একই মেন্যুতে দেয়া “শিক্ষা বৃত্তি অনলাইন আবেদন (http://khdc.gov.bd/Page/read/12০) বাটনে ক্লিক করে নির্ধারিত ফরমটি যথাযথভাবে পূরণ পূর্বক আবেদন সম্পন্ন করতে হবে।
পরিষদের নাজির মো: সাইফুল্লাহ জানান, আবেদনকারী কর্তৃক পূরণকৃত তথ্য, আপলোডকৃত ছবি এবং স্বাক্ষরে পরবর্তীতে কোন প্রকার অসামঞ্জস্যতা পরিলক্ষিত হলে সংশ্লিষ্ট আবেদনকারীর আবেদন বাতিল বলে গণ্য হবে। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের এসএমএস বা ই-মেইলের মাধ্যমে অবহিত করা হবে, অতঃপর নির্বাচিত প্রার্থীগণ কর্তৃক বিভাগীয়/ প্রতিষ্ঠান প্রধানের সুপারিশসহ আবেদনপত্রের প্রিন্টকপি খাগড়াছড়িপার্বত্য জেলা পরিষদে দাখিল করতে হবে এবং সকল মূলকাগজপত্র (শিক্ষাগত যোগ্যতার সনদ, মার্কশীট/একাডেমিক ট্রান্সক্রিপ্ট, বার্ষিক আয়ের সনদ, জাতীয় পরিচয়পত্র ইত্যাদি) প্রদর্শন করতে হবে। অনলাইন ব্যতীত সরাসরি বা ডাকযোগে শিক্ষা বৃত্তির আবেদন গ্রহণ করা হবে না। অনলাইনে আবেদন শুরুর তারিখ ২০মে, ২০১৮ এবং আবেদন দাখিলের শেষ তারিখ ১৪জুন,২০১৮।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।