খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের মাতৃবিয়োগ : বিভিন্ন মহলের শোক

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের অন্যতম সহ-সভাপতি কংজরী চৌধুরীর মা মাসু চৌধুরী (৮৮) রোববার (৬ ডিসেম্বর) সকাল ৮ টা ৪ মিনিটে খাগড়াছড়ির গুইমারার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আগামীকাল সোমবার দুপুর আড়াইটায় গুইমারার পারিবারিক শ্মশানে মাসু চৌধুরীর শেষকৃত্য সম্পন্ন হবে। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মাসু চৌধুরীর মৃত্যুতে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মো: আব্দুল আজিজ, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলম, খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস্ চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সা: সম্পাদক জুয়েল চাকমা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম ও সা: সম্পাদক কানন আচার্য্য, মারমা উন্নয়ন সংসদ-খাগড়াছড়ির সভাপতি চাইথোঅং মারামা ও সা: সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শ্রী অনন্ত ত্রিপুরা, খাগড়াছড়ি পরিবেশ সুরক্ষা আন্দোল-এর সভাপতি প্রদীপ চৌধুরী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু দাউদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।