খাগড়াছড়ি পিসিপি কার্যালয় থেকে এলজিসহ গুলি উদ্ধার : আটক ৯

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পিসিপি কার্যালয়  থেকে অস্ত্রসহ ৯ জনকে আটক করে যৌথ বাহিনী
খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পিসিপি কার্যালয় থেকে অস্ত্রসহ ৯ জনকে আটক করে যৌথ বাহিনী
খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি) কার্যালয় থেকে একটি এলজি এবং ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এসময় এই অফিস থেকে ৯ জনকে আটক করেছে যৌথ বাহিনী। নিরাপত্তা বাহিনীর সূত্রে জানা গেছে, বৃহষ্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ৩ বিজিবি‘র লোগাং জোনের সহকারী পরিচালক রহমত আলী ও পানছড়ি সাব জোনের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো: ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
আটককৃতরা হলেন, পানছড়ি উপজেলা পিসিপি‘র সভাপতি হিমেল চাকমা, পানছড়ি কলেজ শাখার সভাপতি এডিসন চাকমা, দপ্তর সম্পাদক সাধন চাকমা, বড় কলক এলাকার জীতেন্দ্র চাকমার ছেলে কল্যাণ জ্যোতি চাকমা, একই এলাকার সুগন্ধা চাকমার ছেলে সুপ্রিয় চাকমা, দুদুকছড়ার ভুবন চন্দ্র চাকমার ছেলে সুবিরণ চাকমা, যুবনাশ্ব পাড়ার বিজয় চাকমার ছেলে রমেশ চাকমা, পূজগাং এলাকার সম্মুলাল চাকমার ছেলে সোহেল চাকমা ও মাচ্ছ্যাছড়ির শ্যামল কান্তি চাকমার ছেলে দিদল চাকমা।
খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পিসিপি কার্যালয়  থেকে উদ্ধার করা অস্ত্র
খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পিসিপি কার্যালয় থেকে উদ্ধার করা অস্ত্র

পানছড়ির জোন অধিনায়ক লে: কর্ণেল আহসান আজিজ (পিএসসি) জানান, পানছড়ি কলেজ গেইট এলাকায় পিসিপি কার্যালয়ে কয়েকজন অস্ত্রধারী গোপন বৈঠকে বসেছে খবরের ভিত্তিতে যৌথ বাহিনী এ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতদের অস্ত্র ও গুলিসহ পুলিশে সোপর্দ করা হয়েছে।
পানছড়ি থানার ডিউটি অফিসার এসআই মো: ইয়াছিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন
Loading...