খাগড়াছড়ি পৌর নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থীসহ মেয়র পদে ৪ জন

সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর ৪৪ জন, সংরক্ষিত ওয়ার্ডে ১০ জন

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীসহ ৪ জন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ রোববার (২০ ডিসেম্বর) দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে বিকেল ৫ টা পর্যন্ত ৪ মেয়র প্রার্থীসহ সাধারণ কাউন্সিলর পদে ৪৪ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়ন জমা দেন বলে নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা রাজু আহমেদ।

নির্বাচন কমিশনের তথ্য মতে, খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সদস্য ও বর্তমান মেয়র রফিকুল আলম স্বতন্ত্র প্রার্থী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ও জেলা জাতীয় পার্টির নেতা ফিরোজ আহমেদ মনোনয়ন দাখিল করেছেন। এ ছাড়া সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪৪ জন ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

খাগড়াছড়ি পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার রাজু আহমেদ জানান, উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ২২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই ও ২৯ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। এরপর বৈধ প্রার্থীদের তালিকা ও প্রতীক বরাদ্দ করা হবে। সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন করতে প্রস্তুতির কথাও জানান তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।