খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান জসিম, সাধারন সম্পাদক শানে আলম

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান জসিম, সাধারন সম্পাদক শানে আলম
খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান জসিম, সাধারন সম্পাদক শানে আলম
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাচন সম্পন্ন হয়েছে। খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে শনিবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সোয়া ৭টার দিকে প্রধান নির্বাচন কমিশনার ও রাঙ্গামাটি সরকারী মহিলা কলেজের সহাকারী অধ্যাপক এম. রাশেদুল হক এ ফলাফল ঘোষনা করেন।

ভাইস চেয়ারম্যান পদে জিটিভির খাগড়াছড়ি প্রতিনিধি এ্যাড. মো: জসিম উদ্দিন মজুমদার ৩১৪ ভোট পেয়ে খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের বর্তমান কমিটির ভাইস চেয়ারম্যান ও দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানাকে পরাজিত করে নির্বাচিত হয়েছেন,অপরদিকে চৌধুরী আতাউর রহমান রানা পেয়েছেন ২৬৭ ভোট।

অন্যদিকে সাধারন সম্পাদক পদে দ্বিতীয় মেয়াদের জন্য নির্বাচিত হয়েছেন বর্তমান সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: শানে আলম (প্রাপ্ত ভোট-৪১৪)। অন্যদিকে একই পদে মো: আজিম-উল-হক পেয়েছেন ১৬৮ ভোট।

ভোটারদের সমর্থন নিয়ে কার্যনির্বাহী সদস্যের পাঁচ পদে নির্বাচিত হয়েছেন মো: জসিম উদ্দিন (প্রাপ্ত ভোট-৩৪৩), ক্যাজরী মারমা (প্রাপ্ত ভোট-৩২১), ধীমান খীসা (প্রাপ্ত ভোট-৩১৫), খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া (প্রাপ্ত ভোট-২৯২) ও মো: ইসমাইল হোসেন (প্রাপ্ত ভোট-২৬১)।

খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের এবারের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দুইজন, সাধারণ সম্পাদক পদে দুইজন, কার্যনির্বাহী সদস্যের পাঁচটি পদে ১১জন প্রতিদ্বন্ধিতা করছেন। খাগড়াছড়ি জেলা রেডক্রিসেন্ট ইউনিটের নির্বাচনে ৭‘শ ৭৭জন ভোটারের মধ্যে ৫৮৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৫ ভোট, সাধারন সম্পাদক পদে ৪ ভোট ও কার্যনির্বাহী সদস্য পদে ২৪ ভোট বাতিল হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের সদস্য মো: দুলাল হোসেন।

ফলাফল ঘোষনার পর সহকর্মী সাংবাদিকরা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী জিটিভির খাগড়াছড়ি প্রতিনিধি এ্যাড. মো: জসিম উদ্দিন মজুমদার ও কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়াকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় সহকর্মীদের ফুলেল ভালোবাসায় সিক্ত হয়ে তারা ভোটারসহ জেলার সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।