খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পুনর্মিলনী উপলক্ষে শোভাযাত্রা

খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পুনর্মিলনী উপলক্ষে সাইকেল শোভাযাত্রা
আগামী ২৩ ডিসেম্বর খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী উৎসব উপলক্ষে জেলা সদরে দশ কিলোমিটার সাইকেল শোভাযাত্রা করেছে পুর্নমিলনী আয়োজক কমিটি।
শনিবার বেলা ১০টায় খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে শোভাযাত্রাটি বের হয়ে জেলা সদরের স্বর্ণিভর, খবংপুড়িয়া, শব্দমিয়া, বাস স্ট্যান্ড, শান্তিনগর, শহীদ কাদের সড়ক, অর্পণা চৌধুরী পাড়া, পানখাইয়া পাড়া, হাসপাতাল এলাকা ঘুরে বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়।
শোভাযাত্রার উদ্বোধন করেন পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীলা তালুকদার। সাইকেল শোভাযাত্রায় বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পাশাপাশি বর্তমান শিক্ষার্থী ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।
পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য অপু দত্ত জানান, প্রাণের ক্যাম্পাসের ৬০ বছর পূর্তি ও প্রথম পুনর্মিলনী উৎসব আগামী ২৩ ডিসেম্বর। পুনর্মিলনী উৎসবের রেজিস্ট্রেশন করা যাবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। উৎসবের প্রচারণার অংশ হিসেবে আজকের এ আয়োজন।
প্রসঙ্গত, ১৯৫৭ সালে প্রতিষ্ঠিত হয় খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়, এ বিদ্যালয়ের অনেক শিক্ষার্থী দেশ বিদেশে ছড়িয়ে রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।