খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সদস্যদের টুঙ্গীপাড়া ও সুন্দরবন যাত্রা শুরু

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন(কেইউজে) এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিস্থল টুঙ্গীপাড়া জিয়ারত ও ম্যানগ্রোভ বন সুন্দরবন ভ্রমণে যাত্রা শুরু হয়েছে। আজ শনিবার টুঙ্গীপাড়া ও সুন্দরবন অভিমুখে যাত্রার উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুই প্রু চৌধুরী অপু। বেলা সাড়ে ১১টায় খাগড়াছড়ি পৌর টাউন হলে বেলুন উড়িয়ে সাংবাদিকদের আনন্দ ভ্রমণের উদ্বোধন করা হয়। এসময় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, সহ-সভাপতি সৈকত দেওয়ান, সাধারণ সম্পাদক কানন আচার্য্য, সদস্য প্রদীপ চৌধুরীসহ অন্যান্য সদস্য ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।
এর আগে,ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন টাস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির খাগড়াপুরস্থ বাসভবনে গিয়ে সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করে সফর সর্ম্পকে অবগত করেন।
খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম বলেন, সাংবাদিকরা সবসময় দেশ ও জাতির কল্যাণে কাজে নিয়োজিত থাকেন। এতে করে পরিবার পরিজনকে সময় দেয়া হয়ে উঠে না। এই ভ্রমণের মধ্য দিয়ে হলেও সাংবাদিকরা পরিবারের সদস্যদের সময় দিতে পারবেন। সুস্থু ও নিরাপদে যেন সাংবাদিকরা পরিবার পরিজন নিয়ে ভ্রমণ শেষে ফিরতে পারেন যে লক্ষ্যে সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।