খাদ্যমন্ত্রীর মেয়ের স্বামীর লাশ উদ্ধার, সন্দেহের তীর স্ত্রীর দিকে

ঢাকার ফার্মগেট ইন্দিরা রোডের ভাড়া বাসা থেকে চিকিৎসক রাজন কর্মকারের (৪২) মরদেহ উদ্ধার করে নেয়া হয়েছে ঢাকার স্কয়ার হাসপাতালে। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রাজন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কর্মকারের বড় মেয়ে চিকিৎসক কৃষ্ণা কাবেরীর স্বামী। আজ রোববার (১৭ মার্চ) ভোরে মরদেহ স্কয়ার হাসপাতালে আনেন রাজনের শ্যালিকা। পরে স্ত্রী কৃষ্ণা কাবেরী আসেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডেন্টাল বিভাগের সহযোগি অধ্যাপক রাজনের মৃত্যুকে হত্যাকাণ্ড হিসেবে সন্দেহ করছেন তার সহকর্মীরা। খবর পেয়ে সকালে তারা ভীড় জমান স্কয়ারে।

তাদের সন্দেহের সূত্র- বছর খানেক আগে কৃষ্ণার দ্বারা মাথায় আঘাতপ্রাপ্ত রাজন মাসখানেক ঢাকার পপুলার হাসপাতাল, সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও বিএসএমএমইউ’র আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার সহকর্মীরা- রাজনের ময়না তদন্ত দাবি করে মৃত্যুর কারণ পরিষ্কার করা দাবি জানিয়েছেন।

রাজনের স্ত্রী-ও বিএসএমএমইউ’র সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক। রোববার বেলা সাড়ে ১১টার দিকে শেরে বাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি দৈনিক জাগরণকে বলেন, ঘটনাটি আমাদের কেউ জানায়নি। তবে এখনই খোঁজ খবর নিচ্ছি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।