খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে নির্জন ঘরে: বান্দরবানে বিএনপির সমাবেশে মীর মোহাম্মদ নাছির উদ্দিন

বান্দরবানের ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংস্কৃতিক ইনিষ্টিটিউট মিলনায়তনে বিএনপি’র জাতীয় নিবার্হী কমিটির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন
খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে এক নির্জন ঘরে। এটাকি মানুষ সহ্য করতে পারবে। এটার জন্য মানুষ বিক্ষোভ বিদ্রোহে ফেটে পড়বে। এটা নিয়ে আমরা রাজপথ দখলের কর্মসূচী গ্রহন করবো এবং রাজপথের আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়া মুক্ত হবে এবং বাংলাদেশে একটি সুষ্ঠ নির্বাচন হবে। নির্বাচনে বিএনপিকে বিপুল ভোটে মানুষ জয়যুক্ত করবে এই দেশের মানুষ।
আজ শনিবার বিকালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বান্দরবানে কর্মী সভায় একথা বলেন, বিএনপি’র জাতীয় নিবার্হী কমিটির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন।
বিকালে জেলা শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংস্কৃতিক ইনিষ্টিটিউট মিলনায়তনে কর্মী সমাবেশের আয়োজন করে বান্দরবান জেলা বিএনপি।
বান্দরবান জেলা বিএনপির সভাপতি মাম্যা চিং এর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নিবার্হী কমিটির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন।
এসময় অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নিবার্হী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নিবার্হী কমিটির সহ-সাংগঠিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদারসহ বান্দরবান জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীরা।
অন্যদিকে গতকাল শুক্রবার বিকালে বিএনপির অন্য একটি গ্রুপ সংবাদ সম্মেলনের মাধ্যমে এই কর্মী সভা বর্জন করেছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।