খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার প্রতিবাদে বান্দরবানে বিএনপির বিক্ষোভ

বান্দরবানে বিএনপির বিক্ষোভ সমাবেশ
বান্দরবানে বিএনপির বিক্ষোভ সমাবেশ
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ও মামলার প্রতিবাদে আজ বিকালে বান্দরবান জেলা বিএনপি ও অঙ্গসংগঠনগুলো বিক্ষোভ সমাবেশ করে।
আজ সকালে জেলা শহরের চৌধুরী মার্কেট থেকে মিছিল বের করলে তা পুলিশের বাধার মুখে পড়ে। বান্দরবান জেলা যুবদল ও সেচ্ছা সেবক দলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। পরে শহরের চৌধুরী মার্কেটস্থ মূল সড়কে সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা যুবদলের সভাপতি মো: হারুনুর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরী।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক আজিজুর রহমান, সহ সভাপতি আবদুল কুদ্দুছ, থানছি উপজেলা বিএনপির সভাপতি খামলাই ম্রো, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গির আলম, পৌর বিএনপির সভাপতি নাছির উদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, মৎস্য জিবি দলের সভাপতি আবুল হাসেম,যুবদলের যুগ্ম আহবায়ক শিমুল দাশসহ অনেকে।
এসময় বক্তারা বলেন, গণতান্ত্রিক দেশে আজ প্রতিবাদ করার অধিকার নেই জনগনের, দেশ চালাচ্ছে স্বৈরশাসক। বক্তরা গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।