খালেদা জিয়ার মুক্তির দাবিতে বান্দরবানে বিএনপি’র মানববন্ধন

বান্দরবানে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি’র মানববন্ধন
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে বান্দরবান জেলা বিএনপি’র ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে মঙ্গলবার সকালে নেতাকর্মীদের নিয়ে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
কমর্সূচীতে জেলা বিএনপির সাধারন সম্পাদক জাবেদ রেজা বলেন, বেগম খালেদা জিয়ার হচ্ছে আপামর জনগণ ও জন সাধারণের নেত্রী, এই দেশের তিনবারে প্রধান মন্ত্রী তাঁকে এই অবৈধ সরকার মিথ্যা মামলায় দিয়ে কারাগারে বন্দী করে রেখেছে। কারণ আগামী ডিসেম্বর মাসের জাতীয় সংসদে যে নির্বাচন হবে, সেই নির্বাচনে যাতে বিএনপিকে বিরত রাখা এই নীল নকশার।
তিনি আরো বলেন, আজকের বান্দরবানে প্রতিটি নেতাকর্মী বাসায় পুলিশ গভীর রাত্রে হানা দিচ্ছে যা কোনভাবেই কাম্য নয়। বেগম জিয়াকে অবিলম্বে মুক্তি দেওয়া না হয়,তাহলে নির্বাচন হতে দেয়া যাবে না বলে হুশিয়ারি দেন এই নেতা।
এসময় কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন তুষার, সাংগঠনিক সম্পাদক মংশৈম্রাই, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক চনু মং মারমা, বান্দরবান জেলা যুবদলের সদস্য সচিব শাহাদাত হোসেন জনি, যুগ্ম আহবায়ক আবিদুর রহমানসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।
বান্দরবানে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি’র অপর গ্রুপের মানববন্ধন
এদিকে, বান্দরবান জেলা বিএনপির অপর গ্রুপ সাচিং প্রু’র জেরীর নেতৃত্বে, আজ মঙ্গলবার সকালে খালেদা জিয়া মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন,আজিজুল রহমান, মুজিবুর রশিদ,মহিলা নেত্রী নিলুতাজ বেগমসহ অনেকে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।