খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বান্দরবানে বিএনপি’র বিক্ষোভ : আটক ৬

বান্দরবানে বিএনপি’র বিক্ষোভ মিছিলে বাধা দেয় পুলিশ
কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বান্দরবান জেলা বিএনপির ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে আজ বৃহস্পতিবার সকালে জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং ও সাধারন সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে মিছিল নিয়ে বান্দরবান বাজার এলাকায় অভিমুখে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় ঘটনাস্থল থেকে ৬জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, যুবদল নেতা সেলিম রেজা, পৌর যুবদল এর যুগ্ম সম্পাদক কাসেম, কলেজ ছাত্রদল এর শাহাদাত,উক্যা মারমা, বাপ্পী চাকমা ও ইউসুফ।
এ ব্যাপারে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন তুষার অভিযোগ করে বলেন, বিনা কারণ ছাড়াই শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশ ব্যানার কেড়ে নেই, মিছিলে লাঠিচার্জ ও ছত্রভঙ্গ করে দেয়। এসময় ঘটনাস্থল থেকে ৬ নেতাকর্মীকে আটক করে। এতে জেলা বিএনপির সাধারন সম্পাদক জাবেদ রেজাসহ ২২ নেতাকর্মী আহত হয়েছে।
এসময় মিছিলে উপস্থিত ছিলেন ,বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন তুষার, বান্দরবান জেলা যুবদলের সভাপতি হারুনুর রশীদ, সাধারণ সম্পাদক শিমুল দাস,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক চনু মং মারমা, জেলা যুবদল নেতা সেলিম রেজা সহ অনেকে।
উল্লেখ্য যে,জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজার রায়ের পর গত ৮ ফেব্রুয়ারি থেকে খালেদা জিয়া পুরান ঢাকার কারাগারে বন্দী আছেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Al Mijan Chowdhury বলেছেন

    অটো রিক্সাতে ডিলা মরলো কে?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।