খুলে দেয়া হল বান্দরবান পর্যটন মোটেল

dsc_0228 মূসক ফাঁকিতে বন্ধ হয়ে যাওয়া বান্দরবান পর্যটন মোটেল খুলে দেয়া হয়েছে । বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম কর কমিশনের এক চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয় । বান্দরবান পর্যটন মোটেল ব্যবস্থাপক মো : সাইফুল্লাহ পাহাড়বার্তাকে বলেন, চট্টগ্রাম কর কমিশনে মূসক পরিশোধের জন্য আবেদন করেছি । বিকেলে আগ্রাবাদের সোনালী ব্যাংকের শাখায় গিয়ে আট লাখ টাকা জমা দেয়া হয়েছে । বকেয়া টাকা কিস্তিতে পরিশোধ করা হবে বলে আবেদনপত্রের মাধ্যমে জানিয়েছি ।
dsc_0237
পর্যটন মোটেল খুলে দেয়া হয়েছে জানিয়ে বান্দরবানের সহকারী কমিশনার ইয়াছমিন বেগম পাহাড়বার্তাকে জানান, মোটেল কর্তৃপক্ষ আট লাখ টাকা পরিশোধ করার পরে সন্ধ্যা ৬টায় খুলে দেয়া হয়েছে । বকেয়া টাকা কিস্তির মাধ্যমে পরিশোধ করবে বলে কমিশনে আবেদনপত্র জমা দিয়েছে । কর কমিশন কার্যালয় সূত্রে জানা যায়, ২০০৬ সালে প্রতিষ্ঠিত হওয়া পর্যটন মোটেল সূচনালগ্ন থেকে কোন ধরনের কর পরিশোধ করেনি । কমিশন আরো জানায়, চলতি বছরের মার্চ মাসে মূসক ফাঁকির বিষয়ে উচ্চ আদালতে রিট করে প্রতিষ্ঠানটি । তবে উচ্চ আদালত ৩৩ লাখ ৬৬ হাজার ৫৪৮ টাকা পরিশোধের জন্য রায় দেয় ।
রায়ের পরে অর্থ পরিশোধের জন্য কয়েকবার মোটেল কর্তৃপক্ষকে নোটিশ দেয়া হলেও তারা তা পরিশোধ করেনি । আর মূসক পরিশোধ না করায় বুধবার বিকেলে মূল ফটকে সিলগালা করে দেয়া হয় ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Rana Chowdhury বলেছেন

    টাকাওয়ালাদের কতো কি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।