গণধর্ষণের পর ত্রিপুরা কিশোরীকে হত্যায় জবানবন্দী দিলেন ৩ আসামী

খাগড়াছড়ির ভাইবোনছড়ার বড়পাড়া গ্রামে গণধর্ষণের পর ত্রিপুরা কিশোরীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার দুপুর দেড়টা থেকে বিকেল সাড়ে ৪ টায় পর্যন্ত খাগড়াছড়ির অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে গ্রেপ্তারকৃতদের জবানবন্দী গ্রহণ করা হয়। জবানবন্দী গ্রহণ শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। এরআগে, বুধবার সকালে খাগড়াছড়ি সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহত ধনিতা ত্রিপুরা মা স্বর লেখা ত্রিপুরা বাদি হয়ে গ্রেপ্তারকৃত তিনজনকে আসামী করে মামলা দায়ের করেছে।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, ধনিতা ত্রিপুরা হত্যা মামলায় গ্রেপ্তারকৃত কমল ত্রিপুরা, রুমেল ত্রিপুরা ও কিরণ ত্রিপুরা আদালতে গণধর্ষণ ও হত্যাকাÐে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছে। জবানবন্দী গ্রহণ শেষে আদালত তাদের কারাগারে পাঠিয়েছে।
প্রসঙ্গত, গত ১৪ মে খাগড়াছড়ির ভাইবোনছড়া ইউনিয়নের বড়পাড়া গ্রামে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ধনিতা ত্রিপুরা(১৭) কে গণধর্ষণ শেষে হত্যা করা হয়।

আরও পড়ুন
Loading...