গণধর্ষণের শিকার কিশোরীর বাসায় রুমার ইউএনও শরিফুল হক

গণধর্ষণের শিকার কিশোরীর বাসায় রুমার ইউএনও শরিফুল হক
বান্দরবানের রাজপূণ্যাহ’য় বেড়াতে আসা গণধর্ষণের শিকার কিশোরীর বাসায় গিয়ে খোঁজ খবর নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শরিফুল হক। রোববার বিকেলে রুমা সদর ইউনিয়নের থানা পাড়ায় ওই কিশোরী মা ও বোনের সাথে কথা বলেন তিনি।
ইউএনও কিশোরী মা‘কে বলেন, আসন্ন এসএসসি পরীক্ষায় তার মেয়ের জন্য বই খাতাসহ দরকারি যাবতীয় সহযোগিতা দেবে উপজেলা প্রশাসন। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কাজল বড়ুয়া নামে এক আসামীকে গেপ্তারের কথা জানিয়ে শরিফুল হক আরো বলেন, বাকী আসামীদেরও আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে।
এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিংএংময় বম, থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শফিকুর ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উহ্লাচিং মারমা ও কোলাদি মৌজার হেডম্যান শৈচিংথুই মারমাসহ সামাজিক ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বান্দরবানের পূণ্যাহ‘য় মেলা দেখতে গিয়ে গত ২৩ ডিসেম্বর রাতে কিশোরীর প্রেমিক উপোছাই মারমা‘র সাথে রোয়াংছড়ি বাসষ্টেশন পার্শ্ববর্তী এলাকায় বেড়াতে গেলে গণধর্ষণের শিকার হয় এই কিশোরী। তার বাড়ি রুমায় থানা পাড়া এলাকায়। এ ঘটনায় বান্দরবান সদর থানা পুলিশ জেলা শহরের বালাঘাটা এলাকার মুন্ডি ব্যবসায়ি কাজল বড়ুয়াকে গ্রেফতার করে, আদালত আজ তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. U Ni Hla বলেছেন

    পাহাড় বার্তাকে এই খবরের জন্য অনেক অনেক ধন্যবাদ জানাই ★

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।