গণপরিবহনে হাফ ভাড়ার দাবীতে বান্দরবানে শিক্ষার্থীদের মানববন্ধন

“গণ পরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া দিন” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানের মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়ুয়া ছাত্র-ছাত্রীরা।

আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে শিক্ষার্থীরা বিভিন্ন ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে অংশগ্রহণ করে।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন শিক্ষার্থী ইমামুল কবির আলভী,মো.আখলাক, উমংসিং মারমা, আনোয়ার সালমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন,বান্দরবানের অসংখ্য শিক্ষার্থী উন্নত শিক্ষার জন্য প্রতিদিনই গণপরিবহণে করে বান্দরবান সদর থেকে বাজালিয়া,কেরানিহাট, চট্টগ্রামসহ বিভিন্নস্থানে যাতায়াত করে কিন্তু গণপরিবহণে অতিরিক্ত ভাড়ার কারণে অনেক শিক্ষার্থী নিয়মিত গণপরিবহণে চড়ে শিক্ষা প্রতিষ্টানে যেতে পারছে না।

এসময় শিক্ষার্থীরা আরো বলেন, গণপরিবহণের অতিরিক্ত ভাড়ার কারণে অনেক শিক্ষার্থীরা শিক্ষাপ্রতিষ্ঠানে যেতে না পারায় উন্নত শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছে। এসময় মানববন্ধনে শিক্ষার্থীরা গণপরিবহণে হাফ পাস চালুর জন্য প্রশাসনের কাছে দাবি জানায়।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা গণ-পরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া নিশ্চিতের জন্য একটি স্মারকলিপিতে গণস্বাক্ষর করে জেলা প্রশাসকের কাছে প্রদান করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।